সেনবাগ উপজেলায় নৌকার কান্ডারী জাফর

সেনবাগ প্রতিনিধি: সেনবাগে গণমানুষের নেতা আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী। উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিয়ে তৃনমূলের নেতা কর্মীদের মুল্যায়ন করেছেন। শুক্রবার বিকেলে দলীয় মনোনয়ন বোর্ড সভায় জাফর আহাম্মদ চৌধুরীর মনোনয়ন চুড়ান্তের বিষয়টি রাত ১২টায় নিশ্চিত করেছেন দলীয় হাইকমান্ডের একাধিক নেতা। তাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চুড়ান্ত করায় সেনবাগে দলমত নির্বিশেষে সবাই খুশী হয়েছেন।
দীর্ঘ কয়েকযুগ ধরে আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী দলীয় কর্মকান্ডের বাহিরে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক,মসজিদ, মাদ্রাসা, ক্লাব সংগঠনে রয়েছে তার অবদান। উপজেলা আওয়ামীলীগের ৩ বারের নির্বাচিত সভাপতি। সদাহাসোজ্বল এ ব্যক্তিটি জীবনের অধিকাংশ সময় ব্যায় করেছেন সেনবাগের রাজনীতিতে। সেনবাগ আসনে তিনি সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন ও করেছিলেন।
এবার ও তিনি পার্লামেন্টে দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু তিনি হাল ছাড়েননি। শেষ বয়সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে দলীয় মনোনয়ন দিয়ে সেনবাগের তৃনমূল আওয়ামীলীগ ছাড়াও দলমত নির্বিশেষে জনমানুষের মতামতের প্রতিফলন ঘটিয়েছেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *