কুমিল্লায় সেরা করদাতাদের সম্মাননা প্রদান

হারুন অর রশিদ রাজিব:: কুমিল্লায় কর অঞ্চলের ৪৯ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার হোটেল নুরজাহানএ সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি রেলপথ মন্ত্রী মুজিবুল হক, কর অঞ্চল কুমিল্লার কর কমিশনার আবু মো. কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি অতিথি ছিলেন কুমিল্লা শিা বোর্ডোর চেয়ারম্যান প্রফেসর রুহুল আমিন, কুমিল্লার কাস্টম, এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট কমিশনার মো. মাহাবুবুজ্জামান।

অনুষ্ঠানে কুমিল্লা কর অঞ্চলের আওতাধীন কুমিল্লা সিটি কর্পোরেশন, কুমিল্লা জেলা, চাঁদপুর, লীপুর, ফেনী, ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার সর্বোচ্চ কর প্রদানকারী ৪৯ জন সেরা করদাতাকে ক্রেস্ট ও সনদ দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার হেমন্ত আচার্য, অনুষ্ঠানে কুমিল্লা কর অঞ্চলের ৬ টি জেলার কর আইনজীবীদের পক্ষে বক্তব্য রাখেন কুমিল্লা কর অঞ্চলের প্রবীন আয়কর আইনজীবী, নোয়াখালী আয়কর আইনজীবী সমিতির সভাপতি ও কর আইনজীবি আঞ্চলিক ফোরাম কুমিল্লা অঞ্চল এর সহ সভাপতি আলহাজ¦ মো. হামিদ উল্ল্যাহ। বক্তব্যবে তিনি বলেন, দেশ ও জাতীর সার্বিক উন্নয়নের স্বার্থে সকল নাগরিককে সঠিক ভাবে আয়কর দেয়া প্রয়োজন। এবং এবিষয়ে আইনজীবিদের আরো জোরালো ভূমিকা রাখার জন্য আইজীবিদের প্রতি আহ্বান জানান। তিনি আরো বলেন, কর বিভাগের কর্মকতা কর্মচারি বৃন্দ ও আইনজীবিদের সহযোগীতা রাজস্ব আহরনে গৌরবময় ভূমিকা পালন করে আসছে। এবং এভাবে যদি সততা ও নিষ্ঠার সাথে আমরা আমাদের ভূমিকা পালন করি, অচিরেই আমাদের দেশ আরো উন্নত দেশে পরিনত হবে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *