চৌমুহনী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ

বিশেষ প্রতিনিধি: নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ। সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১২টি পদের মধ্যে সভাপতি ও সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধিতায় হবে। সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন দৈনিক যুগান্তরের বেগমগঞ্জ প্রতিনিধি আশরাফ ছিদ্দিকী বাবু ও দৈনিক ভোরের কাগজের বেগমগঞ্জ প্রতিনিধি গোলাম মহিউদ্দিন নসু, সহ-সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন বাংলা টিভির নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন ও দৈনিক এশিয়া বানীর নোয়াখালী প্রতিনিধি সৈয়দ কামরুল ইসলাম দুলাল।
নির্বাচনে প্রেসক্লাবের ২১ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তবে শুধুমাত্র সভাপতি ও সহ-সভাপতি পদে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন করা হবে।
সাধারণ সম্পাদকসহ অন্যান্য ১০টি পদে একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, সাধারন সম্পাদক পদে মনির হোসনে বাবু (আরটিভি), সহ-সাধারন সম্পাদক পদে এম মজিদুল ইসলাম (ভোরের ডাক), সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আলাউদ্দিন (আজকালের খবর), কোষাদক্ষ আবদুর রহিম পদে (আমার সংবাদ), দপ্তর সম্পাদক পদে আনোয়ার পারভেজ (নোয়াখালী প্রতিদিন), সমাজ কল্যান সম্পাদক পদে শিহাব উদ্দিন (নবচেতনা), সাহিত্য ও ক্রিড়া সম্পাদক পদে হারুন অর রশিদ রাজিব (সংবাদ সংযোগ), প্রচার সম্পাদক পদে বজলুর রহমান মিন্টু (জাতীয় নিশান), কার্য নির্বাহী সদস্য পদে কবির আহম্মদ ফারুক (প্রতিদিন আমার সংবাদ) ও মনির হোসেন সজীব (একাত্তর বাংলা টিভি ডট কম)।
উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করবেন বেগমগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার আবুল কাশেম।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *