প্রবাসীর স্ত্রী উধাও

রায়পুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে পরকীয়ার টানে প্রবাসীর স্ত্রী উধাও কোলের শিশু সন্তান রেখে পরকীয়ার টানে পাড়ী দেয় নিষ্ঠুর মা। এ ঘটনা নিয়ে গ্রামে জনমনে তোলপাড় চলছে।
উপজেলার ৩নং চরমোহনা উত্তর রায়পুর গ্রামের দুলা মিয়া মোল্লা বাড়ীর মৃত হানিফ মোল্লার ছেলে ওমান প্রবাসী শাহাদাত হোসেনের বিবাহিত স্ত্রী ফারজানা আক্তার ২৩ চলতি এপ্রিল মাসের প্রথম দিকে তার স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়ানোর নামে এসে কিছুদিন বাবার বাড়ী থেকে হঠাৎ উধাও হয়ে যায়। এ নিয়ে ফারজানার মা সর্বত্রে খোঁজাখুজি করে না পেয়ে রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
জানা যায় প্রবাসীর স্ত্রী ফারজানার বাবার বাড়ী ৯নং ইউনিয়নের উত্তর গাইয়ার চর গ্রামের ছৈয়াল বাড়ীর মৃত দুলাল ছৈয়ালের মেয়ে।
প্রবাসী শাহাদাতের মা সুলতানা নেছা সাংবাদিকদের জানান, কয়েক বছর পূর্বে ইসলামী সংবিধান অনুযায়ী আমার ছেলে শাহাদাত ফারজানাকে ইসলামী সংবিধান মোতাবেক বিয়ে করে। বিয়ের কয়েক মাস পর আমার প্রবাসে পাড়ী দেয়। এর মধ্যে ফারজানা রাত-বিরাত অপরিচিত কারো সাথে ফোনালাপ চলত। আমাকে কিছুই বুঝতে দিত না ছেলের বউ এবং বিয়ের পর থেকে আমার ছেলেকে বউ স্বামী হিসেবে মূল্যায়ন করত না। ইতমধ্যে বাপের বাড়ী বেড়ানোর নাম দিয়ে সে তরিগড়ি বেড়িয়ে পড়ে। লোক মাধ্যমে জানতে পারি সে অন্য পুরুষের হাত ধরে পালিয়ে যায়। আমার ছেলের বউ নিখোঁজ হওয়ার মাস ঘনিয়ে আসলেও কোন খোঁজ-খবর না পাওয়ায় আমি বাদী হয়ে রায়পুর থানায় সাধারণ ডায়েরী করতে গেলে থানা কর্তৃপক্ষ আমার সাধারন ডায়েরী রিসিভ না করে বলেন, নিখোঁজ ফারজানার মা রহিমা বেগম ও বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেছেন। এ ব্যাপারে শাহাদাতের কর্তৃপক্ষ মা সুলতানের নেছা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *