দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশী নিহত

প্রতিনিধি: সন্ত্রাসী কবলিত দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ইমন নামের আরো এক বাংলাদেশী রেমিটেন্স যোদ্ধা নিহত হয়েছেন। নিহত ওসমান গনি ইমন(২৫) নোয়াখালীর সোনাপুর বাজারের ব্যবসায়ী ও কালিতারা এলাকার বাসিন্ধা আবু তাহের মাষ্টারের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাতে এ খুনের ঘটনা ঘটে। ইমনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, 10 বছর আগে জীবিকার তাগিদে ইমন দক্ষিণ আগ্রিফায় যায়। সেখানে কিছু দিন চাকরী করার পর এক আত্মীয়ের সহযোগীতায় কেপটাউন শহরের ফেলিকন পার্ক এলাকা একটি ব্যবসা প্রতিষ্ঠান দেন তিনি। সম্প্রতি স্থানীয় কিছু সন্ত্রাসী তার কাছে মোটা অংকের টাকা দাবী করে। ইমন টাকা দিতে অপারগত প্রকাশ করলে ক্ষুব্দ হয় সন্ত্রাসীরা। এর জের ধরে বৃহস্পতিবার রাতে মুখোশ পরা একদল নিগ্রো সন্ত্রাসী ইমনের দোকানে হামলা চালিয়ে লুটপাট করতে থাকে। এ সময় বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যূ হয়। পরে স্থানীয়রা সেখানকার থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরন করে।
ইমনের মৃত্যুর খবরটি শুক্রবার সকালে তার বন্ধু মোস্তাফিজুর রহমান বাবুর মাধ্যমে জানতে পারে পরিবারের সদস্যরা। ইমনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের পরিবারের সদস্যরা মৃতদেহ দেশে ফিরিয়ে আনতে সরকারের সহযোগীতা কামনা করেছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *