নোয়াখালীতে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিনিধি: বেসরকারী টিভি জনপ্রিয় টিভি চ্যানেল বাংলা টিভির ২ প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে রোববার সন্ধায় নোয়াখালীতে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বাংলা টিভি দর্শক ফোরাম নোয়াখালী জেলা শাখার আয়োজনে বেগমগঞ্জের চৌরাস্তায় টিভি সাংবাদিক ফোরামের কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন। টিভি সাংবাদিক ফোরামের কার্যকরী সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও চৌমুহনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলা টিভির নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতির মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসাইন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী পুলিশ সুপার অফিসের অর্থ ও প্রশাসন বিভাগের কর্মকর্তা জয় দেব নাথ, নোয়াখালী সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল করিম মানিক, বাংলা টিভি দর্শক ফোরাম জেলা শাখার আহবায়ক এম এ হাসান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আনছারী, চৌমুহনী পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ, কলকাতা টিভির নোয়াখালী ব্যুরো প্রধান এম আর আজাদ সোহেল, সাংবাদিক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা ভিপি টুটুল, যুবলীগ নেতা হারুর উর রশিদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
ইফতার মাহফিলের মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ ইউনুছ। প্রধান অতিথি মামুনুর ররশিদ কিরণ এমপি বলেন, বাংলা টিভি মাত্র দুই বছরে বাংলার মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। চ্যালেনটি বাংলার অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকবে এই প্রত্যাশা করি। তিনি বাংলা টিভি ও এর সাথে সম্পৃক্ত সকলের উত্তরোত্তর সম্বৃদ্ধি কামনা করেন। পরে প্রধান অতিথিসহ অন্যান্যা অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর উদযাপন করেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *