হাতিয়া বাজারের ব্যবসায়ী নিজাম সর্দার দুই দিন ধরে নিখোঁজ, পরিাবরে উৎকন্ঠা

প্রতিনিধি: ব্যবসায়ীক কাজে বের হয়ে নোয়াখালীর হাতিয়া উপজেলার হাতিয়া বাজারের ব্যবসায়ী নিজাম উদ্দিন ওরফে নিজাম সর্দার গত দুই থেকে নিখোঁজ রয়েছেন। এতে উদ্বেগ আর উৎকন্ঠা বিরাজ করছে ওই ব্যবসায়ীর পরিবারের সদস্যদের মাঝে। নিখোঁজ ব্যবসায়ী নিজাম সর্দার উপজেলার হরনী ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের পুত্র।
জানা গেছে, নিজাম সর্দার গত ২৬ জুন ব্যবসায়ীক কাজে হাতিয়া বাজার থেকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী শহরে উদ্দেশ্যে বের হয়। এর পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছেনা। সর্বশেষ তার ব্যবহৃত মোবাইলটি সোনাপুর পর্যন্ত সচল ছিলো বলে জানায় পরিবারের সদস্যরা।
এ ঘটনায় নিখোঁজ ব্যবসায়ী নিজাম সর্দারের পুত্র মো: ফরহাদ বাদী হয়ে শুক্রবার থানায় সাধারণ ডায়রী করেছেন। যার নং-১০৫৯। নিজাম সর্দার নিখোঁজের ঘটনায় তার পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে।
নিজাম সর্দারের আত্মীয় আবদুর রহমান জানান, আমাদের জানা মতে নিজাম সর্দারের ব্যক্তিগত কোন শত্রু নেই। তবে বাজারে ব্যবসায়ীক প্রতিহিংসা রয়েছে। তার কোন সন্ধান পেলে ০১৭১৫০০৯০১৭ নাম্বারে যোগাযোগ কতে তিনি সকলের প্রতি অনুরোধ করেন।
শুক্রবার বিকালে হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়েরের সাথে আলাপ করলে তিনি বলেন, ব্যবসায়ী নিখোঁজের বিষয়ে একটি জিডি হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *