ছেলে ধরা গুজব ও গণপিটুনি রোধে নোয়াখালী জেলা পুলিশের ৫ দিনব্যাপী কর্মসূচী

প্রতিনিধিঃ ছেলে ধরা গুজব ও গণপিটুনি রোধে কেন্দ্র করে জনগণকে সচেতন করতে নানামুখি প্রদক্ষেপ গ্রহন করেছে নোয়াখালী জেলা পুলিশ প্রশাসন। এ জন্য বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও জনগুরুত্বপূর্ণ স্থানে প্রচার-প্রচারনা চালাতে ৫ দিনব্যাপী কমূসূচী গ্রহন করা হয়েছে। এর অংশ হিবেসে বৃহস্পতিবার বিকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো: আলগীর হোসেন বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন গুজবকে কেন্দ্র করে জেলার বিভিন্ন স্থানে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। বিষয়টিকে কেন্দ্র করে কেউ যাতে কোন প্রকার নাশকতা করতে না পারে তার জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। ছেলে ধরা গুজবকে কেন্দ্র করে কাউকে গণপিটুনিয়ে দিয়ে আইন নিজের হাতে তুলে না নিতে তিনি জেলাবাসীর প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, আমরা জেলার ৯টি উপজেলায় গুজব, ছেলেধরা আতঙ্ক ও গণপিটুনি প্রতিরোধে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে গুজব সৃষ্টিকারীর বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। এ ছাড়া এ ধরনের জনসচেতনতা সৃষ্টির জন্য পুলিশের ক্যাম্পেইন আরো ৫ দিন থাকবে বলেও তিনি উল্লেখ করেন।
এ জেলা পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *