সন্ত্রাসী হামলায় নোয়াখালীর সোনাইমুড়ী পৌর মেয়রসহ আহত ৩

প্রতিনিধি : নোয়াখালী সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় পৌরসভা মেয়র মোতাহের হোসেন মানিকসহ ৩ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে এই সময় হামলার ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় জনমনে উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, বিকেলে পৌরসভার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রমের অংশ হিসেবে মেয়র মোতাহের হোসেন মানিকসহ অন্যান্য কাউন্সিলররা সোনাইমুড়ী ডাকবাংলো এলাকায় অবস্থান করছিলেন। এসময় শহরের চিহ্নিত একদল সন্ত্রাসী মেয়র মানিকের উপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। হামলার সময় বাধা দেওয়ায় সন্ত্রাসীদের পিটুনিতে মেয়রের ড্রাইভার ওমর ফারুক ও এক কাউন্সিলর আহত হন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোনাইমুড়ী পৌর মেয়র মোতাহের হোসেন মানিক জানান, সম্পূর্ণ বিনা উস্কানীতে চিহ্নিত সন্ত্রাসী সায়েমের নেতৃত্বে এই হামলা চালানো হয়। বিষয়টি খুবই ন্যাক্কারজনক। সোনাইমুড়ী শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করতে একটি মহল এই হামলার ইন্ধন দিচ্ছে। এর আগেও এই সন্ত্রাসী গ্রুপ পৌর সভায় হামলা চালিয়েছিলো।
এব্যাপারে সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদের সাথে আলাপ করলে তিনি বলেন, মেয়র সাহেব ফোন দিয়ে জানিয়েছেন তিনি মশক নিধন প্রোগ্রামে গেলে একটু ঝামেলা হয়। আমরা বলেছি আপনার কোনো অভিযোগ থাকলে লিখিতভাবে জানান। আমরা অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেব।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *