বেগমগঞ্জের আলাইয়ারপুর ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, ৩ জন গুলিবিদ্ধ, উত্তেজনা

প্রতিনিধি: সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে র‌্যার ও পুলিশকে সহযোগীতা করায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চয়ারম্যান আনিছুর রহমানের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা চেয়ারম্যান আনিছকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে অল্পের জন্য তিনি বেঁচে যান। এ সময় ৩ জন গুলিবিদ্ধ হয়। রোববার রাতে ইউনিয়নের রমনির হাটে এ হামলার ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, রাতে ইউপি চেয়ারম্যান আনিছ ব্যক্তিগত কাজে রমনির হাট যান। তিনি কয়েক জন সঙ্গীসহ একটি চায়ের দোকানে বসে চান পান করছিলেন। এ সময় কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী এসেই দোকানে থাকা চেয়ারম্যানকে গালমন্দ করতে করতে কিছু বুঝে উঠার আগেই গুলি চালায়। কিন্তু গুলি চেয়ারম্যানের গায়ে না লেগে স্থানীয় লোকজনের গায়ে লাগে। গুলিতে স্থানীয় চান দোকানদার ইব্রাহিম, পথচারী কামাল ও মমিন আহত হয়। তাদের ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় আতঙ্কে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান জানান, তিনি কয়েকজন সঙ্গীসহ স্থানীয় রহিমের চায়ের দোকানে চা পান করছিলেন। এ সময় ১০-১২ জন মুখোশধারী সন্ত্রাসী অতর্কিতভাবে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে চা দোকানের সামনের একটি ছোট্ট পান বিক্রেতা ও দুজন পথচারীর গায়ে লাগে। পরে চারদিক থেকে লোকজন বর হলে তারা পালিয়ে যায়।
তিনি আরও জানান, হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক বিক্রেতা। তাদের কিছুদিন আগে র‌্যাব গ্রেফতার করেছিল। আমি তাদের গ্রেফতারে র‌্যাবকে সহযোগিতা করার কারণে আজ আমাকে টার্গেট করে হত্যার উদ্দেশ্যে গুলি করে তারা। আমি হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে।
এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হারুনুর রশিদ জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা খুঁজে বের করার চেষ্টাও চলছ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *