বেগমগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সমাবেশ

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানকে গুলি করে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সামবেশ হয়েছে। সোমাবার বিকেলে রমনিরহাটের সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিবাদ সমাবেশ হয়।

চেয়ারম্যান আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর বাদশা, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি আরিফুল ইসলাম ও জীরতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, কফিন উদ্দিন বিশ্ববিদ্যালয়ের কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি এম.মাসুদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন।

প্রতিবাদ সভায় বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান আর তা না করলে কঠিন কর্মসুচির ঘোষনা দেয়ার আল্টিমেটাম দেন।

গত রোববার রাতে রমনিরহাটে ই্উপি চেয়ারম্যান আনিছুর রহমানকে হত্যার উদ্দেশে গুলি করে সন্ত্রাসীরা। গুলি লক্ষভ্রষ্ট হয়ে তনি প্রানে বাঁচলেও পান দোকানদান, পথচারিসহ তিনজন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় চেয়ারম্যান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ একজনকে আটক করেছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *