নোয়াখালী জেলার শ্রেষ্ঠ এসআই বেগমগঞ্জ মডেল থানার আব্দুল জাহের

প্রতিনিধি : চট্টগ্রাম রেঞ্জ আগস্ট মাস-১৯ সামগ্রিক কর্মমূল্যায়ণে নোয়াখালী জেলার শ্রেষ্ঠ এসআই (তৃতীয় স্থান) নির্বাচিত হয়েছেন বেগমগঞ্জ মডেল থানার এসআই আব্দুল জাহের। ।
শ্রেষ্ঠ এসআই হওয়ায় বাংলাদেশ পুলিশ ডিআইজ, চট্টগ্রাম রেঞ্জ খন্দকার গোলাম ফারুক বিপিএম(বার), পিপিএম ১৯ সেপ্টেম্বর এসআই আব্দুল জাহেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। একই ভাবে শ্রেষ্ঠ এসআই আগস্ট-২০১৯ বেগমগঞ্জ মডেল থানার এসআই আব্দুল জাহেরকে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন ক্রেস্ট প্রদান করেন।
সভায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, অবৈধ মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার ও ওয়ারন্টেভুক্ত সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতারে সফল হওয়ায় নোয়াখালী জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে তাদেরকে এ পুরস্কার দেয়া হয়। আগষ্ট মাসের কর্মকান্ড বিষয়ে পর্যালচনা করে পুলিশের বিভিন্ন বিষয়ে অবদান রাখায় মোট ১১ জন পুলিশ কর্মকর্তার হাতে পুরস্কার সরুপ নগদ অর্থ, সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয়।
নোয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে আগস্ট/২০১৯ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার মো. আলমগীর হোসেন সভাপতিত্ব করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কাজী মোঃ আবদুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোঃ শাহজাহান শেখ, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার মোঃ সাজ্জাদ হোসেন, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মোঃ গোলাম ফারুকসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ (ওসি), বিভিন্ন ইউনিটের ইনচার্জ, বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।
এক প্রতিক্রিয়ায় এসআই আব্দুল জাহের বলেন, আমি নিজের উপর অর্পিত রাষ্ট্রিয় দায়ীত্ব যথাযথ ভাবে পালন করার চেষ্টা করছি। আজকের এই পুরষ্কার পাওয়া আমাকে কর্ম জীবনে উদ্দিপনা যোগাবে। আমি কর্মক্ষেত্রে সকলের সহযোগীতা চাই।

 

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *