সুবর্ণচরে বর যাত্রীবাহী বাস পুকুরে, আহত-১২

ইয়াকুব নবী ইমন: নোয়াখালীর সুবর্ণচরে বর যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে ৬ জন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। বাকিরা চরজব্বার হসেপাতালে চিকিৎসাধিন আছে। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট উদ্ধার কাজ করছে। নিমজ্জিত বাসটি পাড়ে তুলে তাতে তল্লাসি চালিয়ে কোন লোককে মৃত পাওয়া যায়নি। পুকুরে বেড়জাল দিয়ে তল্লাসি করছে । শুক্রবার রাত ৭টার দিকে সুবর্ণচরের চেয়ারম্যান ঘাট সড়কের খাসেরহাট রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ফায়ার সাভিস ও পুলিশ জানায়, বিয়ের যাত্রীবাহি বাসটি হাতিয়া উপজেলার টাংকির খাল এলাকা থেকে ৪০/৪৫ জন বিয়ের যাত্রী নিয়ে সুবর্নচর এলাকার চরওয়াপদা এলাকার থানারহাটে আসার সময় নিয়ন্ত্রন হারিয়ে খাসেরহাট রাস্তার মাথায় পুকুরে পড়ে যায় । পরে স্থানীয় এলাকাবাসী তাৎক্ষণিক ১২ থেকে ১৪ জন যাত্রীকে উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে এ রিপোর্ট লোখা পর্যন্ত এ দুর্ঘটনায় এখন পর্যন্ত নিহতের কোন খবর পাওয়া যায়নি।
সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) এ এস এম ইবনুল হাসান ইভেন জানান, হাতিয়ার বয়ার চর থেকে সুবর্ণচর উপজেলার চর বৈশাখী আসার পথে বর যাত্রীবাহী বাসটি পুকুরে পড়ে যায়। এদের মধ্যে রাত ৯টা পর্যন্ত ১২ জনকে উদ্ধার করা হয়েছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *