নোয়াখালীতে বাস চাপায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত, আহত-১

প্রতিনিধি: নোয়াখালীতে দ্রুত গতির বাস চাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার রাত সাড়ে ১১ টার দিকে চৌমুহনীর চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের আপানিয়া নামক স্থান এ দূর্ঘটনা ঘটে।
জানা গেছে, চৌরাস্তা থেকে চার মোটরসাইকেল আরোহী সোনাইমুড়ীর দিকে যাচ্ছিলো। তারা আপানিয়া নামক স্থানে পৌঁছামাত্র ঢাকা থেকে ছেড়ে আসা সোনাপুরগামী একুশ পরিবহনের দ্রুত গতির একটি বাস তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে(বজরা) নিয়ে গেলে তিন জনকেই ডাক্তার মৃত ঘোষনা করেন। নিহতরা হলো-বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকার আলীপুর গ্রামের শাহ আলমের পুত্র হারুনুর রশিদ(২২), নাজিরপুর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র জাবেদ হোসেন(২১), রফিক উল্যহর পুত্র ইমতিয়াজ টিপু(২৩)। আহত সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শাকিপুর গ্রাসের আবদুল মতিনের পুত্র মাসুদ(২৫)কে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। দূর্ঘটনায় মোটস সাইকেলটি ধুমড়ে মুছড়ে যায়। এ সময় বাসটি ফেলে পালিয়ে যায় ড্রাইভার, সুপার ভাইজার ও হেলপার। খবর পেয়ে সোনাইমুড়ী ও বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসটি আটক করে ও নিহতদের মরদেহ উদ্ধার করে। নিহত তিন জনের সঠিক নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।
সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ ও বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুর উর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। দূর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ তদন্ত করবে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *