আয়েশা ফেরদাউসের উপরই আস্থা রাখলেন প্রধানমন্ত্রী

ইয়াকুব নবী ইমন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বর্তমান সংসদ সদস্য আয়েশা ফেরদাউস। রোববার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তিনি মনোনয়নপত্র গ্রহন করেন। ্এই মনোনয়ন পাওয়ার মাধ্যমে তিনি উঠে আসলেন সকল ষড়যন্ত্র চিহৃ করে জনতার কাতারে। আর প্রমাণিত হলো তিনি প্রধানমন্ত্রীর কাছে এখনো আস্থার প্রতিক।
বর্তমানে নোয়াখালী জেলার ছয়টি আসনে তিনিই একমাত্র নারী প্রার্থী হিসেবে নৌকা মার্কার মনোনয়ন পেলেন। তিনিই প্রথম নারী এমপি যিনি বিগত ২০১৪ সালের নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে পুরুষ প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে নির্বাচিত হন। নির্বাচিত হলে তিনি নোয়াখালী-৬ (হাতিয়া) আসনটিতে সরকারের নানামুখি উন্নয়নমূলক কর্মকান্ডের কারণে ব্যাপক জনপ্রিয়তা পান। নাগরিক সেবা সাধারন মানুষের হাতের নাগালে পৌঁছে দিতে নানাবিধ কর্মসূচী হাতে নেন। এলাকার জনগুরুত্বপূর্ন বিভিন্ন সমস্যা দূরীকরনসহ আজ জনতার পাশে থাকায় তিনি হাতিয়া দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে এখন অনেক জনপ্রিয়। আয়েশা ফেরদাউসের সময়ে হরনি ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকার অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদানের মতো সু-খবরও ছিলো।
তাছাড়াও তিনি বিগত ৫ বছরে তার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। হাতিয়ায় সাধারন মানুষের কল্যাণের স্বার্থে স্কুল, কলেজ, মাদ্রাসা, পোল-কালবার্ট, রাস্তা-ঘাটসহ অনেক অবকাঠামোর উন্নয়ন হয়েছে। যার জন্য হাতিয়ায় দল-মত নির্বশেষে আওয়ামলীগের শক্তিশালী ঘাটি তৈরি হয়েছে। তাই মনোনয়নের ব্যাপারে আয়েশা ফেরদাউসের পক্ষে একাট্টা তৃণমূলের নেতাকর্মীরা। দলের হাই কমান্ডের কাছেও ক্লিন ইমেজের মানুষ তিনি।
সংসদ সদস্য আয়েশা ফেরদাউস বলেন, আমার কাজে সন্তুষ্ঠ হয়ে দলের হাই কমান্ড আমাকে মনোনয়ন দিয়েছে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে বিপুল ভোটে জয়ি হয়ে জননেন্ত্রী শেখ হাসিনাকে হাতিয়ার এই আসনটি উপহার দিতে চাই। এ জন্য তিনি হাতিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *