নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৬, আহত-৫

প্রতিনিধি: নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ ঘন্টার ব্যবধানে ৬ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। জেলার সদর, বেগমগঞ্জ ও সুবর্নচার উপজেলায় এই দূর্ঘটনাগুলো ঘটে। দূর্ঘটনায় ৬ জনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, মঙ্গলবার রাতে সদর উপজেলার অশ^দিয়া ইউনিয়নের ওয়াফদার পোল এলাকার অশ্বদিয়া সেতু নামক স্থানে যাত্রীবাহী সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংষর্ষে ৩ জন নিহত হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য রেয়াজ উদ্দিন জানান, কবিরহাট উপজেলা থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুর যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের আইয়ুবপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. রিপন (১৮) ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন (১৬) ঘটনাস্থালেই নিহত ও হাসপাতালে নেয়ার পর নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে নাইম উদ্দিন(২৪) মারা যায়।
এর আগে মঙ্গলবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঁঝায় পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মেহেরাজ (২৫) নামের এক যুবক নিহত ও ও তার সাথে থাকা আরো দুইজন আহত হয়। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
একই সময় বিদ্যুতের খুঁটি নিয়ে জেলা শহর মাইজদী থেকে একটি কাভার্ডভ্যান সুবর্ণচরের ভূঞারহাটের দিকে যাচিছল। পথে তোতার বাজারের দক্ষিণে সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার সাখে কাভার্ডভ্যানের মুখোমুখি হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা অটোরিকশা থেকে চারজনকে বের করে। এর মধ্যে দুইজনকে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহতরা হচ্ছেন, ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার তরমদ্দি ইউনিয়নের জোড়াখালী গ্রামের করাতকল শ্রমিক মো. নোমান (৩৬)। অটোরিকশার চালকসহ অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল পাঠানো হয়। পৃথক সড়ক দূর্ঘটনায় ৬ নিহতের ঘটনায় নিহতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

নোয়াখালী সদর থানার ওসি নবিন হোসেন, চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ও বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *