নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে আরো ২ জনের মৃত্যু

প্রতিনিধি: নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে আরো দুই জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হচ্ছেন, সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের চিলাদি গ্রামের নতুন মোল্লাবাড়ির সোহেল (২৫) ও বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ড জমদার বাড়ির ইমাম হোসেন (৬০)।
এ নিয়ে গত দুদিনে করোনার উপসর্গ নিয়ে জেলায় চারজনের মৃত্যু হলো।

এর মধ্যে গত রোববার রাত দশটায় নোয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে থাকা বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের স্বপন চৌধুরী, ও সোমবার দুপুরে সুবর্ণচর উপজেলায় এক গৃহবধু (৪০) মারা গেছেন। তাঁদের দুজনেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাইনুল ইসলাম নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার বিকালে চট্টগ্রাম থেকে আসা তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। এ ঘটনার পর তাঁর সংস্পর্শে আসা ডাক্তার ও নার্সদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। লকডাউন করা হয়েছে সোনাইমুড়ী বাজারে তার ব্যক্তিগত মেডিকেয়ার হাসপতাল। এ নিয়ে জেলায় স্বাস্থ্য কর্মকর্তা, নার্সসহ ১৭ জন করোনায় আক্রান্ত হলো। মারা গেছেন ২ জন।

বুধবার দুপুরে নোয়াখালী সিভিল সার্জন মমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানন, সেনবাগের যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে আর দেরিতে খবর পাওয়ার কারণে বেগমগঞ্জের ওই বৃদ্ধ’র নমুন সংগ্রহ করা যায়নি। তবে তার করোনা উপসর্গ ছিলো বলে স্বজনরা জানিয়েছে। আমরা তাদের সাবধানে থাকতে বলেছি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *