নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু

প্রতিনিধি: নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে তিন দিনে ৫ জনের মৃত্যু হয়েছে। সর্বশেষ বেগমগঞ্জে করোনা উপসর্গ নিয়ে তারেক(৩০) নামের আরো ১ জনের মৃত্যু হয়। বুধবার সন্ধায় উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের বেচার দোকান এলাকার একটি বাসায় ভাড়া বাসায় তিনি মারা যান। তারেক চাটখিল উপজেলার কড়িহাটি এলাকার মৃত রফিক উল্যাহর পুত্র। তিনি চৌমুহনীসহ বিভিন্ন স্থানে হকারী করতেন।
বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম জানান, মৃত ব্যাক্তির শরীরে করোনা উপসর্গ ছিলো। তিনি দীর্ঘদিন জ¦র, শর্দি কাশিতে ভূগছিলেন। আজ দুপুরে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দিয়েছিলো। রিপোর্ট আসলে বলা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা। আমরা তারেকের ভাড়া বাসা ও ভবনটি লকডাউন করে দিয়েছি।

এদিকে নোয়াখালীতে গত তিন দিনে করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হলো। তারা হলেন- সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের চিলাদি গ্রামের নতুন মোল্লাবাড়ির সোহেল (২৫), বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৮নং ওয়ার্ড জমদার বাড়ির ইমাম হোসেন (৬০), বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের স্বপন চৌধুরী(৩৮) ও সুবর্ণচর উপজেলার এক গৃহবধু (৪০)।

এছাড়া জেলায় এখনো পর্র্যন্ত স্বাস্থ্য কর্মকর্তা, নার্সসহ ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। মারা গেছেন ২ জন। তারা হলেন-সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের পশ্চিম চাঁদপুর গ্রামের ইতালী ফেরত যুবক মোরশেদ ও সেনবাগ উপজেলার এক রাজমেস্ত্রী।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *