করোনায় নিহতের মৃতদেহ দাপন করলো তাকওয়া ফাউন্ডেশনের কর্মীরা

প্রতিনিধি: নোয়াখালীর চৌমুহনীর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলার মনসুর আহমেদ রিপনের ছোট ভাই সুজন আহমেদের(৪৫) মৃতদেহ দাপন করলো তাকওয়া ফাউন্ডেশনের কর্মীরা। বুধবার রাতে সেনবাগ উপজেলার কল্যান্দি রাস্তার মাথায় পারিবারিক গোরস্থানে তার মৃতদেহ দাপন করা হয়। সুজন আহমেদ দীর্ঘ ১ সপ্তাহ করোনার সাথে যুদ্ধ করে বুধবার সাকের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এর পর তার মৃতদেহ দাপন নিয়ে চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। পরবর্তিতে এগিয়ে আসে নোয়াখালী তাকওয়া ফাউন্ডেশন।
তাকওয়া ফাউন্ডেশন নোয়াখালী জেলা টিম লিডার মাওলানা মিজানুর রহমানের নেতৃত্বে রাত ১২ টার দিকে লাশের জানাজা ও দাপন সম্পন্ন করা হয়। এ সময় টিমের সদস্য মাওলানা মুহাম্মদ ইউনুস, মাওলানা ইমরান হোসাইন ও কারী মোহাম্মদ নাজিম উদ্দীনসহ সংগঠনের অন্যান্যরা উপস্থিত থেকে সহযোগীতা করেন।
ভয়াবহ এই বিপর্যয়েরে মূহুর্তে তাকওয়া ফাউন্ডেশনের এমন কার্যক্রমনকে সাধুবাদ জানিয়েছে সচেতন মহল।
বৃহস্পতিাবর দুপুরে তাকওয়া ফাউন্ডেশন নোয়াখালী জেলা টিম লিডার মাওলানা মিজানুর রহমান বলেন, নিজেদের দায়বদ্ধতা থেকেই আমরা এই কার্যক্রম হাতে নিয়েছি। সকলের দোয়া চাই মহান আল্লাহ যেন আমাদের এই কাজকে কবুল করেন। আর মৃত ব্যক্তিকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। এই কার্যক্রম অব্যাহত থাকবেন বলেও জানান মিজানুর রহমান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *