কবিরহাটে করোনা উপসর্গ নিয়ে আওয়ামীলীগ নেতার মৃত্যু, ওবায়দুল কাদেরের শোক


প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আফসার রতনের (৪৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এদিকে রতনের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।
সোমবার (১৫ জুন) দুপুর ১২টায় নোয়াখালী সদর হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রতন মারা যান। নিহত রতন নরোত্তমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাদুল্লাপুর গ্রামের নুরুল হকের ছেলে।
নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রতন নামের ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। তবে এখনো রিপোর্ট আসেনি। তিনি বাড়িতেই ছিলেন। এরিমধ্যে গতরাতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে হাসপাতালে ভর্তি করান। পনের দিন যাবত তিনি তীব্র জ¦র, শ্বাসকষ্টে ভূগছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১২টার দিকে তিনি মারা যান।
এদিকে নুরুল আফসার রতনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। দুপুরে এক শোক বার্তায় গভীর শোক ও দু:খ প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিতার কামনা করেছেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *