বেগমগঞ্জের নতুন ইউএনও সামছুন নাহার


প্রতিনিধি:নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নতুন নির্বাহী অফিসার(ইউএনও) হিসাবে যোগদান করছেন সামছুন নাহার। আগামীকাল রোববার থেকেই তিনি নতুন কর্মস্থলে অফিস করার কথা রয়েছে।
জন প্রশাসনের এই কর্মকর্তা ৩০তম বিসিএস (প্রশাসন) ক্যাডারে উত্তীর্ণ হয়ে ২০১৬ সালে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মজীবন শুরু করেন। এরপর তিনি পদোন্নতি পেয়ে কুমিল্লার দেবীদ্বার উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান করেন। ২০১৯ সালের ১৫ই এপ্রিল আবারো তিনি পদোন্নতি পেয়ে খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করে গুরুত্বপূর্ন দায়ীত্ব পালন করেন।
সবশেষ সামছুন নাহার বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করলেন। ইতিমধ্যে তিনি খাগড়াছড়ি সদর থেকে বেগমগঞ্জে এসে পৌঁছেছেন। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সহকারী কমিশনার(ভূমি) সারোয়ার কামাল, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জহিরুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে বেগমগঞ্জের নতুন উপজেলা নির্বাহী অফিসার সামছুন নাহারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।
উল্লেখ্য, সম্প্রতি বেগমগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলমকে পদোন্নতি দিয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ে ন্যাস্ত করে খাগড়াছড়ি সদর থেকে সামছুন নাহারকে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে প্রদায়ন করে জনপ্রশাসন মন্ত্রনালয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *