করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দৈনিক জাতীয় নিশানের সাবেক সহ-সম্পাদক

প্রতিনিধি: নোয়খালীর বেগমগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন বৃহত্তর নোয়াখালীর প্রথম দৈনিক জাতীয় নিশান পত্রিকার সাবেক সহ-সম্পাদক ও সাবেক শিক্ষক নেতা ফিরোজ উদ্দিনের(৭২)। রোববার রাতে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তিনি মারা যান। ফিরোজ উদ্দিন উপজেলার আমানতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি, জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ন দায়ীত্বে ছিলেন। ছিলেন জাতীয় নিশান পত্রিকার সম্পাদনা ও লেখালেখির সাথেও।
উপজেলার মীরওয়ারিশপুর গ্রামের বাসিন্ধা শিক্ষক নেতা ফিরোজ উদ্দিনের শরীরে কয়েক দিন আগে করোনা উপসর্গ দেখা দিলে তিনি ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রোববার রাত পর্যন্ত রিপোর্ট আসেনি। এদিকে রোববার দুপুরে তাঁর শ^াসকষ্ট বেড়ে গেলে পরিবারের সদস্যরা তাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থার তিনি মারা যান। তিনি একজন সু-দক্ষ সংগঠকও ছিলেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বেগমগঞ্জে।
এক প্রতিক্রিয়ায় দৈনিক জাতীয় নিশান পত্রিকার সম্পাদক ইয়াকুব নবী ইমন জানান, ফিরোজ উদ্দিনের মতো বহু গুনে গুনান্বিত এমন ব্যক্তি বর্তমান সমাজে বিরল। তিনি ছিলেন মানুষ গড়ার কারিগর স্কুল শিক্ষক আর আমার দেখা একজন সফল মানুষ। তিনি দৈনিক জাতীয় নিশানের মাধ্যমে বিভিন্ন সময় সমাজের অনেক অনিয়ম, দূর্নীীত ও অসঙ্গতিগুলো তুলে ধরেছেন, দৈনিক জাতীয় নিশানের সম্পাদনায় ছিলেন সম্পৃক্ত। তাঁেক হারিয়ে আমরা গভীর ভাবে শোকাহত। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেধনা জানাচ্ছি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *