দলীয় পরিচয় কোনো অপরাধীর রক্ষাকবচ হতে পারে না-ওবায়দুল কাদের

সংবাদদাতা: উন্নয়ন যতই হোক সব কিছু ম্লান হয়ে যায় দু একটা নেতিবাচক ঘটনা, সম্প্রতি নারীর প্রতি অবমাননা এবং ধর্ষনের যেসব ঘটনা বেগমগঞ্জসহ এ জেলার মানুষ হিসেবে তিনি নিজেই লজ্জিত উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় পরিচয় কোনো অপরাধীর রক্ষাকবচ হতে পারে না।

শনিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার মেয়রের কার্যালয়ে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রায় ২৩ কোটি টাকা ব্যায়ে চৌমুহনী পৌর পার্ক ও চৌমুহনী আধুনিক বাস টার্মিনাল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন,রাজনৈতিক ভাবে বিএনপি আমাদের প্রতিপক্ষ নয়, বিএনপির নেতিবাচক অপরাজনীতি আমাদের প্রধান প্রতিপক্ষ।
মন্ত্রী আরো বলেন,বিএনপি পুর্নিমা রাতেও অমানিশার অন্ধকার দেখতে পায়। কারণ বিএনপি ৫শ সদস্য বিশিষ্ট কমিটি করেও আজ পর্যন্ত তাদের নেত্রীর জন্য রাজপথে একটি মিছিল বের করতে পারে নি,এটাই তাদের দেউলিয়াত্বের প্রমাণ। যেই দল সংগঠিত হয়ে একটা ওয়ার্ড কমিশনার নির্বাচিত করতে পারে না সেই দল কিভাবে জাতীয় নির্বাচন করবে।

এসময় মন্ত্রী বক্তব্য নোয়াখালী বিমান বন্দর ও ফোর লেনের রোডের কাজ দ্রুত সমাপ্তকরন সহ নানা উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, চৌমুহনী পৌর মেয়র আক্তার হোসেন ফয়সাল ও বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সামসুন নাহারসহ অনেকে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *