সোনাইমুড়ী এলডিপি সদস্যের বাড়ীতে সন্ত্রাসী হামলা, পিতা-মাতা আহত, হত্যার হুমকি

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ৪ নম্বর বারগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ড (হোসেনপুর পশ্চিম-দৌলতপুর) এর সক্রিয় সদস্য মো: শহিদুল ইসলামের বাড়ীতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা তার পিতা-–মাতাকে পিটিয়ে আহত করে।
প্রত্যক্ষদর্শীর বিবরনে জানা যায় ২১ অক্টোবর ২০১৭ ইং তারিখে বাংলাদেশ লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) সোনাইমুড়ী উপজেলার ৪ নম্বর বারগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ড (হোসেনপুর পশ্চিম-দৌলতপুর) সক্রিয় সদস্য মো: শহিদুল ইসলামের বাড়ীতে রামদা,হকস্টিক ও শর্ট গানসহ বিভিন্ন অ¯্রসশ্রে সজ্জি¦ত হয়ে আওয়ামীলীগ ক্যাডাররা মো: শহিদুল ইসলামকে খুঁজতে তার বাড়ীতে যায়। এ সময় জোর পূর্বক তারা বাড়ীতে প্রবেশ করতে চাইলে তার পিতা- মাতা তাদের কে বাধা দেয় এবং মো: শহিদুল ইসলাম বাড়ীতে নেই বলে তাদেরকে জানায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে তার পিতা-মাতার উপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় শহিদুলের পিতা কপালে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে এবং তার মা পিঠে আঘাত পায়। সন্ত্রাসীরা তার পিতাকে মৃত ভেবে চলে যায়। যাওয়ার সময় আওয়ামীলীগ সন্ত্রাসীরা মো: শহিদুল ইসলামের পিতা-মাতাকে এই বলে হুমকি দেয় যে তোমার ছেলে যদি আমাদের নিকট আত্মসর্মাপণ না করে তাহলে আমরা পরিবারের সবাইকে হত্যা করব।শহিদুলের পরিবারের লোকজন সোনাইমুড়ী থানায় মামলা করতে গেলে সরকার দলীয় ক্যাডার হওয়ায় পুলিশ তাদের বিরুদ্ধে মামলা গ্রহণ করেনি।
উল্লেখ্য, সরকার দলীয় সন্ত্রসীরা এর আগে একাধিক বার এলডিপি কর্মী মো: শহিদুল ইসলামের উপর হামলা করে। এক পর্যায়ে প্রাণ ভয়ে সে বাধ্য হয়ে দেশ ত্যাগ করে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *