বেগমগঞ্জে সন্ত্রাসী হামলা, ভাংচুর আহত ৬


স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জে উপজেলার উত্তর আমানতপুর ৩নং ওয়ার্ডের বাদশা আলম পন্ডিতের বাড়ির মো: বেল্লাল হোসেনের বাড়ি ঘরে হামলা চালিয়েছে স্থানীয় আওয়ামীলীগের সন্ত্রাসীরা। গত ৫ জুন দুপুরে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ব্যাপক ভাংচুর ও ৬ জন আহত হয়।
জানা গেছে, গত ১০ জানুয়ারী বিকালে চৌমুহনীর পাবলিক হলে বিএনপির সমাবেশে আওয়ামীলীগের সাথে গোলাগুলিতে নাসির উদ্দিন শান্ত নামের এক ব্যক্তি নিহত হয়। এ ঘটনায় মামলার সাক্ষীকে কেন্দ্র করে আওয়ামীলীগের সন্ত্রাসীরা বেল্লাল হোসেনকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হানা দেয়। তাকে না পেয়ে বাড়ি ঘরে ব্যাপক ভাংচুর করে ও পিটিয়ে ও কুটিয়ে পরিবারের ৬ সদস্যকে আহত করে। খবর পোয়ে বেগমগঞ্জ থানা পুলিমের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের থানায় মামলা দেয়ার পরামর্শ দেন।
এদিকে ৮নং বেগমগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহমান ঘটনা দেখতে ক্ষয়ক্ষতি ও আহতদের দেখে দু:খ প্রকাশ করেন এবং সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তি প্রদানের আশ্বাস দেন। এসময় ইউপি সদস্য মিজানুর রহমানও ঘটনাস্থলে থেকে চেয়রম্যানের সাথে অপরাধীদের বিচারের আশ্বাস দেন।
ভূক্তভোগী বেল্লাল হোসেনের বাবা জয়নাল আবদীন জানান, হঠাৎ আওয়ামীলীগের ৬/৭টি যুবক ছেলে এসে আমার বড় ছেলেকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে ভাংচুর শুরু করে। বাধা দিলে আমার মাথায় প্রচন্ড আঘাত করলে আমি আহত হয়ে পড়ে যাই। আমার ছেলে বেল্লাল বাড়ির বাইরে ছিলো। ছোট ছেলে ইমাম হোসেন, আমার দুই মেয়ে স্বপ্না ও রত্না এবং গৃহবধূ তাছলিমা আক্তার, ছোট শিশু ইস্রাফিল সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে। আমরা ন্যায় বিচার চাই।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *