আ’লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

সোনাইমুড়ী প্রতিনিধি: আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপি নেতাকর্মীদের মিছিল থেকে হামলার অভিযোগ উঠেছে। এ সময় ৬/৭ টি দোকান ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ করা হয়। ঘটনাটি ঘটে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউপির কাজিরখিল বাজারে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত দশটার দিকে বিএনপির ৩০/৪০ জন নেতাকর্মী কাজিরখিল বাজারে মিছিল বের করে। এ সময় তারা আওয়ামী লীগ নেতাকর্মীদের দোকানপাট ভাঙচুর করে। ককটেল বিস্ফোরণ করে চারদিকে আতঙ্ক সৃষ্টি করে। অগ্নিসংযোগ করা হয় আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলামের বাবুল ওয়ার্কশপে। ভাঙচুর করা হয় যুবলীগ কর্মী লিটনের স্টোরে, কামাল হোসেনের টেলিকমে, সাইফুলের কনফেকশনারী দোকানে। এ সময় সাইফুলের দোকানের সামনে থাকা তার নিজস্ব পালসার মোটরসাইকেলটি নিয়ে যাওয়া হয়।
এ ঘটনা নিয়ে আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম জানান, হঠাৎ অতর্কিত হামলায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে। এতে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়। ৩০/৪০ জন মুখোশধারী সন্ত্রাসী অস্ত্র-সস্ত্রে সজ্জ্বিত হয়ে এ হামলা অংশগ্রহণ করে।
সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ আসেনি। অভিযোগ দিলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *