নির্বাচনে স্বাধীনতার অপশক্তির চূড়ান্ত পরাজয় হবে-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধী অপশক্তির চুড়ান্ত পরাজয় হবে। বিএনপি এলোমেলো দল। তারা হারার আগে হেরে গেছে। তাদের কাজ মানুষ পুড়িয়ে মারা। তাই মানুষ এখন আর তাদের ক্ষমতায় দেখতে চায়না।
তিনি রোববার দুপুরে সেনবাগ সরকারি পাইলট বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় এ কথা বলেন। নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলমের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, সেনবাগ পৌরসভার মেয়র আবু জাপর টিপু, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আতাউর রহমান ভূইয়া মানিক, সাবেক জেলা শিল্প ও বাণিজ্য সম্পাদক জাহাঙ্গীর আলম মানিক, সাবেক উপজেলা সভাপতি এম জলিলুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বাহার উল্ল্যা বাহার প্রমূখ। ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি আগুন সন্ত্রাস। তারা ক্ষমতায় আসলে আবার হাওয়া ভবন হবে। দূর্ণীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হবে। বিএনপির তিনটি গুন সন্ত্রাস, দূর্ণীতি, খুন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ জয়ের আগে জিততে চায়। নিজেরা নিজেদের প্রতিপক্ষ হলে জয় সম্ভব নয়। আওয়ামীলীগ নিজেরা নিজেদের প্রতিপক্ষ না হলে জয় সম্ভব।
তিনি সেনবাগবাসীর উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নে সবাই বিদুৎ পাচ্ছে। এ উপজেলায় ৯৬ ভাগ বিদুৎ আছে আগামী ছয় মাসে শতভাগ বিদুৎ পাবে। এ আসনে ছয়জন যোগ্য প্রার্থী আছে সবার মধ্যে থেকে আমরা একজন কে বাছাই করেছি তিনি মোরশেদ আলম।
পথসভায় নোয়াখালী-২ আসনের আলহাজ্ব মোরশেদ আলম বলেন, সবাই ঐক্যবদ্ধ হলে এ আসন আমি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব। সেই সাথে উন্নয়নের কথা তুলে ধরেন। আগামী ৩০ তারিখ সবার কাছে নৌকার ভোট চান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *