নির্যাতনের শিকার সেই নারীকে দেখতে নোয়াখালীতে বাম নেতারা

স্টাফ রিপোর্টার: নোয়াখালী সুবর্ণচরে স্বামী সন্তানদের বেঁধে রেখে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে (৩৫) দেখতে নোয়াখালীতে আসলেন বাম জোটের নেতারা।
শুক্রবার দুপুরে নোয়াখালী সদর হাসপাতাল যান বাম গণতান্ত্রিক জোটের নেতারা। পরে বিকেলে নেতৃবৃন্দ সুবর্ণচরে ঘটনাস্থল পরিদর্শন করেন। বাম জোটের নেতা রুহিন হোসেন প্রিন্স বলেন, আমরা প্রথমে প্রকৃত আসামিদেরকে মামলায় এজাহারভুক্ত না করায় উদ্বেগ প্রকাশ করছি।
তিনি বলেন, ভিকটিমের সুচিকিৎসা, নিরাপত্তা ও সামাজিক মর্যাদা নিশ্চিত করা এবং প্রকৃত আসামিদের এজাহারভুক্ত করে দ্রুত বিচার আইনে বিচার করার দাবি জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (মার্কসবাদী) নেতা শুভাংশ চক্রবর্তী, বাসদ নেতা বজলুর রশিদ ফিরোজ, ইউনাইটেড কমিউনিস্ট লীগ নেতা আবদুস সাত্তার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুারো সদস্য আকবর খান ও বাসদ নেতা মাইন উদ্দিন লিটন।
উল্লেখ্য, ভোট দেওয়াকে কেন্দ্র করে রোববার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে স্থানীয় সোহেল, স্বপন, চৌধুরী, বেচ’সহ ১০ জন। এসময় তারা ঘরে ভাংচুর করে ভিকটিমের স্বামীকে মারধর ও ৪ সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *