কোম্পানীগঞ্জে মহিলা আ’লীগের আনন্দ ভ্রমণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে মহিলা আ’লীগের বার্ষিক বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। নারীর সম্মান বাড়ায় দেশের মান এ স্লোগানে,উপজেলা মহিলা আ’লীগ ও বসুরহাট পৌরসভা মহিলা আ’লীগ উপজেলার চরএলাহী ইউনিয়নের ছাদেক এগ্রিকালচার এন্ড ফিসারিজ প্রজেক্টে (১৮ জানুয়ারি) শুক্রবার এ আনন্দ ভ্রমণের আয়োজন করে। উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন মহিলা আ’লীগের সভাপতি ও সাধারণ ও ৮১টি ওয়ার্ডের মহিলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক’র অংশগ্রহনে পুরো আনন্দ ভ্রমণের লোকেশন বর্ণিল হয়ে উঠে। এ সময় আনন্দ উল্লাস ছড়িয়েছে চারদিক। মহিলা আ’লীগের নেত্রী-কর্মিদের কুশল বিনিময়,গান,নাচ,গল্প,আড্ডা,ফটোসেশন, সেলফিতে মুখরিত হয়ে উঠে পুরো অনুষ্ঠানস্থল। গান পরিবেশন করি মাতিয়েছেন বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি শওকত আজিম জাবেদ। মধ্যাহৃভোজ শেষে র‌্যাফেল ড্র ও পুরষ্কার বিতরণ করা হয়।
আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আ’লীগের সভাপতি আরজুমান পারভিন রুনু বলেন, আনন্দ ভ্রমণ করা মানে শৈশবে ফিরে যাওয়া,আনন্দের মাঝে হারিয়ে যাওয়া। আজকের আনন্দ ভ্রমণের সার্থকতা,সবার অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয়েছে দিনটি।
আনন্দ ভ্রমণে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মিজার সহধর্মিনী আক্তার জাহান বকুল, বিশিষ্ট সমাজ সেবক শাহদাত হোসেন,রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন,উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মজিবুর রহমান মোহন, উপজেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক নাজমা বেগম শিফা, বসুরহাট পৌরসভা মহিলা আ’লীগের সভাপতি পারভিন আক্তার মুরাদ,সাধারণ সম্পাদক ফরিদা ইয়াছমিন মুক্তা, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব এ এইচ এম মান্নান মুন্না প্রমূখ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *