ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা

ফেনী প্রতিনিধি: ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা ক্লাবের কমিটি রুমে অনুষ্ঠিত হয়েছে। ফেনী ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্, ট্রেজারার প্রফেসর তায়বুল হক উপস্থিত ছিলেন।
সভায় বোর্ড অব ট্রাস্টিজের বর্তমান সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে সর্বসম্মতিক্রমে দ্বিতীয় মেয়াদে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়া বর্তমান নির্বাহী কমিটির মেয়াদ আরো দুই বছর বৃদ্ধি করা হয়। সভায় মান-সম্মত উচ্চ শিক্ষা ও গবেষণার মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপ নেয়ার ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত হয়েছে।
সভায় ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সত্তার, ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সহ-সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ কে এম শাহিদ রেজা, বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির ট্রেজারার সৈয়দ জামাল উদ্দিন হায়দার, ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, ট্রাস্টি ব্রিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) নাসির উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি নুরুন নেওয়াজ সেলিম, ট্রাস্টি মেম্বার এছাক মজুমদার, ট্রাস্টি মেম্বার আবদুর রইস কাইজার, আর এস আর এম গ্রুপের চেয়ারম্যান ও ট্রাস্টি মেম্বার মাকসুদুর রহমান, ট্রাস্টি মেম্বার আলতাফ হোসাইন, ট্রাস্টি মেম্বার ও ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *