চন্দ্রগঞ্জে ছাত্রলীগের হামলা-পাল্টা হামলা আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে হযরত দেওয়ান শাহ (রঃ) মেলায় খেলাধূলার আয়োজনসহ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটেছে। পুলিশ হামলার ঘটনায় ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রিয়াজ হোসেন জয় করা মামলায় শাকিল ও সাজু নামের দুইজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৭টার দিকে হযরত দেওয়ান শাহ মেলায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক রিয়াজ হোসেন জয়কে একই কমিটির আহ্বায়ক কাজী বাবলু গ্রুপের নেতাকর্মীরা মারধর করে। জয় পাঁচপাড়া এলাকার সাহাবউদ্দিনের ছেলে। এ ঘটনায় রিয়াজ হোসেন জয় বাদি হয়ে চন্দ্রগঞ্জ থানায় এজাহারনামীয় ৭ জনসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন (মামলা নং-১১)। পুলিশ এ ঘটনায় ছাত্রলীগ নেতা শাকিল ও সাজু নামের দুইজনকে আটক করেছেন।
এর জের ধরে মঙ্গলবার রাতে রিয়াজের অনুসারীরা বাড়ি ফেরার পথে সাধরগড় নামক এলাকায় বাবলু গ্রুপের ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। ঘটনার পর মুমূর্ষুবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ দিকে একই রাতে ফের রিয়াজের বাড়িতে কাজী বাবলুর সমর্থকরা হামলা করেছে বলে অভিযোগ করেছেন রিয়াজ হোসেন জয়। তবে হামলা-পাল্টা হামলার ঘটনায় জড়িতরা অনেকেই ইতিমধ্যে আত্মগোপনে চলে গেছে। কিন্তু এলাকাবাসী ঘটনার আড়ালে থাকা প্রকৃত রহস্য উদঘাটনসহ জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। হামলা-পাল্টা হামলার ঘটনাকে ঘিরে এলাকায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে বলে জানা গেছে।
হামলা পাল্টা হামলার এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার এসআই মুজিবর রহমান জানান, রিয়াজের করা মামলায় দুইজনকে আটক করা হয়েছে। এ মামলায় এজাহারনামীয় ৭ জনসহ ১২ জনকে আসামি করা হয়েছে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *