বিপুল ভোটে আওয়ামীলীগকে নির্বাচিত করায় উন্নয়নের মাধ্যমে হাতিয়াবাসীকে প্রতিদান দেওয়ার ঘোষণা দিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিপুল ভোটে আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করায় উন্নয়নের মাধ্যমে হাতিয়াবাসীকে প্রতিদান দেওয়ার ঘোষনা দেন। তিনি আরো বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামীলীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে। তিনি দলীয়নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, এ বিজয়কে ধরে রাখতে হলে,জনগনের সাথে ভালো আচরন করতে হবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
মন্ত্রী আজ দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জনসভায় আরও বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়শা ফেরদৌস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী।
এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপ মন্ত্রী এনামুল হক শামীম হাতিয়ার নলচিরা ঘাটের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শণ করে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন।#

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *