শিরোনাম :
নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না নোয়াখালীতে পরিত্যক্ত খাল উদ্ধারে পরিচ্ছন্নতা অভিযান শুরু নোয়াখালীতে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু অবৈধভাবে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই লক্ষ টাকা জরিমানা ও কারাদন্ড সেনবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, সরকারী খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জেল দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটিতে হুমায়ুন কবির রনি-সভাপতি, আকাইদ-সাধারন সম্পাদক ও আরিফ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

  • আপডেট সময় : মঙ্গলবার, নভেম্বর ১৪, ২০২৩
  • 192 পাঠক

সম্প্রতি জাতীয় দৈনিক দেশ রূপান্তর ও স্থানীয় দৈনিক নোয়াখালী সময় পত্রিকায় সুগন্ধা পূর্বাঞ্চল বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি পরিচয়ে হাজী আইয়ুব নবী যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ করেছেন নোয়াখালী জেলা সড়ক পরিবহন মালিক সমিতির (টিও নং-১৫৬/৫) নেতৃবৃন্দ।
এক প্রতিবাদ পত্রে সমিতির সভাপতি মো: মোস্তফা ইবকাল ও সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন জানান, সুগন্ধা পূর্বাঞ্চল বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি পরিচয়ে হাজী আইয়ুব নবী বিভিন্ন মিডিয়ায় বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করেন। এতে করে আমাদের নোয়াখালী জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ ও সদস্যরা বিব্রত। মুলত তাঁর সাথে আমাদের সংগঠনের কোন সম্পৃক্ততা নেই। নোয়াখালী জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নামে খন্দকার এনায়েত উল্যাহ, মহাসচিব, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি গত ১৮-০৭-২০২২ইং তারিখে, বাসপমাস/৩৭ নং স্মারকে স্বাক্ষরের মাধ্যমে অনুমোদন দেন। যার কার্যলয়, চৌমুহনী মদন মোহন স্কুল মার্কেট, ফেনী রোড, চৌমুহনী, নোয়াখালী।
কথিত সুগন্ধা পূর্বাঞ্চল বাস ও মিনিবাস মালিক সমিতির নামে কোন সংগঠন নেই। এমতাবস্থায়, আমরা বিভিন্ন পত্রিকায় উক্ত বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ¬¬¬
ভবিষ্যতে কেউ এমন কর্মকান্ড ঘটালে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানানো হচ্ছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page