শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

নোয়াখালী ৬ আসনে ৫৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩
  • 294 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: আগামী ৭ জানুয়ারী ২০২৪ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে বৃহস্পতিবার নোয়াখালীর ৬টি আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্র ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। জেলা রির্টানিং অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসারদের কাছে প্রার্থীরা স্ব স্ব মনোনয়নপত্র জমা দেন।
জেলা রিটার্নিং অফিস সূত্র জানায়, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী)আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এইচ এম ইব্রাহিম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন স্বতন্ত্র ও বিভিন্ন দলের মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোরশেদ আলম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট আতাউর রহমান ভূঁইয়া মানিক, সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন স্বতন্ত্র প্রার্থী সহ বিভিন্ন দলের মোট ১৩ জন মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরণ, বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাক্তার এবিএম জাফর উল্যাহ, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, চৌমুহনী পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আক্তার হোসেন ফয়সল, ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম এ কাশেম স্বতন্ত্র, জাতীয় পাটির ফজলে এলাহী সোহাগ ও জাকের পার্টির মোহাম্মদ বাহার উদ্দিন, সাংস্কৃতিক মুক্তিজোটের মো: সুমন আল হোসাইন ভূঁইয়াসহ বিভিন্ন দলের মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৪(সদর-সুবর্নচর) আসনে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন স্বতন্ত্র, বিকল্প ধারা বাংলাদেশের আবদুল মন্নানসহ বিভিন্ন দলের মোট ৯ জন মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৫(কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জাতীয় পার্টির খাজা তানভীর আহমেদ, ইসলামীক ফ্রন্ট বাংলাদেশের মোহাম্মদ শামছুদ্দোহা, জাসদের মকছুদের রহমান, সাংস্কৃতিক মুক্তিজোটের শাকিল মাহমুদ চৌধুরী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৬(হাতিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মোহাম্মদ আলী, সাবেক এমপি আয়েশা ফেরদাউস সহ মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার দেওয়ান মাহবুবুর রহমান জানান, নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সব প্রার্থীদের প্রতি আহবান জানানো হয়েছে। একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার লক্ষেই আমরা কাজ করে যাবো। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *