শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

সেনবাগে নির্বাচন পরবর্তী সহিংসতা,  স্বতন্ত্র প্রাথীর সমর্থক ব্যাংক কর্মকর্তার উপর হামলা  

  • আপডেট সময় : বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪
  • 173 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগে নির্বাচন পরবর্তি সহিংসতা অব্যাহত রয়েছে। এবার ফেসবুকে পোষ্ট করাকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ব্যাংক কর্মকর্তা কাজী মোশারফ হোসেন প্রকাশ  সাদ্দামের (৩৬) উপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধায় সেনবাগ পৌর শহরের মেঘনা ব্যাংকের সামনে সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকা প্রতিকে নির্বাচিত মোরশেদ আলম এমপির সমর্থকদের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছে। আহত কাজী মোশারফ হোসেন প্রকাশ সাদ্দাম সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির পশ্চিম ইয়ারপুর গ্রামের কাজীমুদ্দিন ব্যাপারী বাহার উল্লাহর ছেলে। তিনি  সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিকের মালিকানাধীন মেঘনা ব্যাংকের ষ্টাফ ও স্বতন্ত্র কাচি মার্কার প্রার্থী নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এবং বাফুকের সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থক।
জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি চৌমুহনীর মোরশেদ আলম কমপ্লেক্সে এ সেনবাগ উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নোয়াখালী-২ আসনের আওয়ামীলীগের নবনির্বাচিত এমপি মোরশেদ আলম নৌকার পক্ষে ভোট না করে স্বতন্ত্র প্রাথীর পক্ষে ভোট করায় সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, ছাতারপাইয়া ইউপি আওয়ামীলীগ সভাপতি আবদুল আহাদ, অর্জুনতলা ইউপি আওয়ামীলীগের সভাপতি সাহেব উল্লাহ মোহাম্মদপুর আওয়ামীলীগ সেক্রেটারী রবিউল হাসানকে দল থেকে অব্যাহতি দেয়।
এরপর সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক আগামী ১০ ফেব্রুয়ারী  বাংলাদেশ আওয়ামীলীগে বিশেষ বর্ধিত সভার একটি চিঠি তাঁর ফেসবুক আইডিতে “নাটক সমাপ্তির পথে” শিরোনামে শেয়ার করলে ওই লেখায় সাদ্দাম কমেন্ট করেন এবং পোষ্ট করেন। তিনি সেখানে লিখেন-বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রে সভাপতি সেক্রেটারীকে অব্যাহতি দেওয়ার ক্ষমতা আছে কিনা আমার জানা নেই! যদি থাকে তাহলে সেক্রেটারী ও সভাপতিকে অব্যাহতি দেওয়ার ক্ষমতা রাখে। সাবেক এই ফ্রিডম পার্টির নেতা বর্তমান সেনবাগ উপজেলা আওয়ামীলীগ সভাপতিকে সেনবাগ উপজেলা আওয়ামীলীগের পদ থেকে অব্যাহতি দেওয়ার আকূল আবেদন করছি বাংলাদেশ আওয়ামী লীগের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। এই ঘটনার জেরে ছাত্রলীগের সভাপতি আবু সোহেবের নেতৃত্বে সাদ্দামের উপর হামলা চালানো হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। চরম নিরাপত্তাহীনতায় ভূগছে ওই ব্যাংক কর্মকর্তার স্বজনরা। তারা এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন।
এ ব্যাপারে বক্তব্য নেওয়ার জন্য সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী-২ আসনের এমপি মোরশেদ আলমের মুঠোফোন কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করেননি।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিনের সঙ্গে কথা বললে, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *