শিরোনাম :
নোয়াখালীতে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার নোয়াখালীতে বন্যার্তদের জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প বেগমগঞ্জে ওয়াইফাই লাইনের তারে বিদ্যুৎপুষ্ট হয়ে যুবকের মৃত্যু ঝড়ের কবলে পড়ে মেঘনায় ১০ ট্রলার ডুবি, ৫ ট্রলারসহ ৮ মাঝি নিখোঁজ নোয়াখালীতে ফের বন্যা, অবনতির দিকে যাচ্ছে পরিস্থিতি নোয়াখালী শহরতলীরতে দিনে-দুপুরে দূর্ধর্ষ, চুরি নগদ টাকাসহ স্বর্নালংকার লুট  কার্টনে মিলল দুই নবজাতকের মরদেহ ৬ মাসে কোরআনের হাফেজ হলেন ১২ বছর বয়সী মুনতাছির নোয়াখালীতে পত্রিকার  হকার ও কর্মহীন মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ নোয়াখালীতে হত্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
  • 121 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক:
নোয়াখালীর পৃথক স্থান থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার হাতিনা ও সেনবাগ থেকে এই লাশ দুটি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, হাতিয়ায় মেঘনা নদী থেকে মো. হকসাব (৩৫) নামে নিখোঁজ এক জেলের মরদেহ স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মো. হকসাব উপজেলার জাহাজমারা ইউনিয়নের নতুন সুখচর গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি আমতলী ঘাটের রহিম মাঝির ট্রলারে সাগরে মাছ ধরতে গিয়েছিলেন।
সকালে নিখোঁজ জেলেদের সন্ধানে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে নদীতে টহল দেওয়ার সময় মরদেহটি দেখতে পেয়ে আমতলী ঘাটে নিয়ে আসে।
স্থানীয় জেলেরা জানায়, গত শুক্রবার ঝড়ের কবলে পড়ে রহিম মাঝির ট্রলারটি সাগরে ডুবে যায়। এতে ১৬ মাঝি মাল্লার আরও তিনজন নিখোঁজ রয়েছেন।
এদিকে গত রবিবার সকালে স্থানীয় জেলেরা ১০ জনকে জীবিত উদ্ধার করেছেন। এর আগে অন্য একটি ট্রলার আরও দুইজনকে জীবিত উদ্ধার করে।
নিঝুমদ্বীপ নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। অন্যদিকে সেনবাগে নিখোজের দুইদিন পর সামিউল তাজিম প্রকাশ তয়ন (২৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ। সোমবার রাত ১০টার দিকে উপজেলার বালিয়াকান্দি গ্রামের খলিল চৌকিদার বাড়ির একটি ডোবা থেকে পুলিশ ভাসমান মরদেহটি উদ্ধার করে। নিহত তয়ন উপজেলার ৮নং বীজবাগ ইউপির বালিয়াকান্দি গ্রামের লাল মোহাম্মদ পাটোয়ারী বাড়ির মোঃ আবুল হোসেন প্রকাশ শহীদ ছেলে সে বুদ্ধিপ্রতিবন্ধী ছিলো।
নিহতের পিতা আবুল হোসেন প্রকাশ শহীদ জানান, গত শুক্রবার রাত ২টার দিকে সে নামাজ আদায় করার জন্য মসজিদের উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বহু খোজাখুজির পরও তাকে পাওয়া যায়নি ্ এরপর সোমবার রাত সাড়ে ৮টাদিকে একই গ্রামের খলিল চৌকিদার বাড়ির একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে একরাম নামের এক যুবক তাদেরকে বিষযটি অবহিত করে। এরপর তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট করে।
এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানা অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , ছেলেটি বুদ্ধি প্রতিবন্ধী ছিলো পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই পুলিশ, মরদেহটি পরিবারে নিকট হস্তান্তর করা হয়।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *