শিরোনাম :
প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না

বেগমগঞ্জে কিশোরের মৃত্যু নিয়ে রহস্য

  • আপডেট সময় : বুধবার, ডিসেম্বর ২১, ২০২২
  • 332 পাঠক

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে একরাম হোসেন (১৪) নামের এক কিশোরের মুত্যু নিয়ে স্থানীয়দের মাঝে রহব্য ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। নিহত এমরান উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের আবদুল হালিমের পুত্র। সে স্থানীয় ব্যবসায়ী সোহানের গরুর খামারে শ্রমিক হিসেবে কাজ করতো।
বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, শনিবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নরোত্তমপুর ইউনিয়ন পরিষদের সদস্য তপনের বাড়ীর পাশ গলায় ফাঁস দেয়া অবস্থায় কিশোর একরামের লাশটি উদ্ধার করে পুলিশ। এই কিশোরের মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা সঠিক কারণ ময়নাতদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে। আত্মহত্যা হলেও কি কারণে সে আত্মহত্যা করেছে, আত্মহত্যার পেছনে কোন কারণ বা কেউ দায়ী কিনা তাও তদন্ত করে দেখা হবে।
এদিকে ছটফটে কিশোর একরামের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা সুস্থ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করতে প্রশাসনের প্রতি দাবী জানিয়েছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page