শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

মঙ্খিরানী মহিলালীগ নেত্রী তুহিন কারাগারে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
  • 567 পাঠক

জাতীয় নিশান রিপোর্টার: নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশের হাতে আটক সেনবাগ উপজেলা মহিলা যুবলীগ নেত্রী মঙ্খিরানী দিলরুবা আক্তার তুহিনকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। এর আগে মঙ্গলবার রাতে সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া আব্দুল মালেকের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। দিলরুবা আক্তার তুহিন সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে।
তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মানব প্রাচার আইনে মামলা (যার নং ১৮, তাং- ২১-১২-২০২২) দায়ের করা হয়েছে।
চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শামসুন্নাহার সূবর্ণা জানান, তুহিন কাজের মেয়েকে ভয় দেখিয়ে অনৈতিক কাজ করাতো তার বাসায় চেয়ারম্যান, মেম্বারসহ অনেক মানুষ যাওয়া-আসা করতো।
সোনাইমুড়ী পৌরসভার প্যানেল মেয়র আমেনা বেগম জানান, তুহিন দলের নাম ব্যবহার করে বিভিন্ন এলাকা মেয়েদের সংগ্রহ করে দেহ ব্যবসা চালাতো।
সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার জানান, সে নারী ও মাদক ব্যবসার সাথে জড়িত, তার ৩/৪ টা বিয়ের কাবিননামা রয়েছে। তুহিনের এসব কর্মকান্ডের বিষয়ে জেলা নেতৃবৃন্দকে জানিয়েছি তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য ব্যবস্থা নেয়া হবে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান, তাকে নারী পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়। তার বিরদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *