শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

বেগমগঞ্জে এলজিইডি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

  • আপডেট সময় : সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
  • 386 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক:
চট্টগ্রাম সিটি কর্পোরেশনে প্রকৌশলী ও প্রকল্প পরিচাল মো: গোলম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে ও হামলাকারী চিহিৃত সন্ত্রাসী সাহাবুদ্দিনসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে নোয়াখালীর বেগমগঞ্জে মানববন্ধন করেছে এলজিইডি’র কর্মকর্তা-কর্মচারীরা। সোমবার বিকালে উপজেলা পরিষদ চত্ত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
এ সময় উপজেলা প্রকৌশলী মোঃ হাফিজুল হক, উপ-সহকারী প্রকৌশলী সাবিনা সুলতানা, শাহাদাত হোসেন শাহিন সহ অনেকে বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ঘটনার সাথে জড়িত যারা তারা সকলেই চিহ্নিত অপরাধী। তাদের বিরুদ্ধে মামলা হলেও নামে মাত্র তিনজনকে গ্রেফতার করা হয়। অনতিবিলম্বে মামলার সকল আসামী এবং তাদের ইন্দনদাতাদের আইনের আওতায় আনতে হবে। অন্যথায় এ বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারীদের জান-মালের নিরাপত্তা নিশ্চিতে আরো কঠোর আন্দোলন কর্মসূচী হাতে নেওয়া হবে বলেও বক্তরা হুশিয়ারী উচ্চারণ করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *