শিরোনাম :
প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না

রাস্তার পাশে বালু রেখে প্রতিবন্ধকতা: ভ্রাম্যমান আদালতের অভিযান

  • আপডেট সময় : মঙ্গলবার, মে ২, ২০২৩
  • 283 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে রাস্তার পাশে বালু, সিমেন্ট, পাথর, ইট ইত্যাদি রেখে মানুষ ও যানবাহন চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত গতকাল উপজেলার চৌমুহনী-ফেনী মহাসড়কের সুরোগো পোল ও সেতুভাঙ্গা এলাকায় এই অভিযান পরিচালনা করেন। এ সময় রাস্তার উপর বালু রাখে প্রতিবন্ধকতার সৃষ্টি করার অপরাধে সড়ক পরিবহণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় দুইজনকে মোট ৪০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় ও ১০৮০ ঘনফুট বালু জব্দ করা হয়। এ সময় অভিযানকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে উল্লেখিত স্থানে একাধিক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটে।
গুরুত্ব বিবেচনায় এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page