শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

বেগমগঞ্জে তিনটি গরু নিয়ে গেলো চোর, নি:স্ব ব্যবসায়ী

  • আপডেট সময় : বুধবার, জুন ২৮, ২০২৩
  • 240 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক:
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পশ্চিম নরোত্তমপুর গ্রামের গরু ব্যবসায়ী জসিম উদ্দিনের তিনটি গরু রাতের আধারে চোরে নিয়ে গেছে। গত সোমবার দিবাগত রাতে নরোত্তমপুর খাল পাড় থেকে এই গরুগুলো চুরি হয়। এতে নি:স্ব হয়ে পড়েছে ব্যবসায়ী জসিম। এ ঘটনায় অজ্ঞাত চোরদের আসামী করে জসিম বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে পুলিশ এখনো কোন চোরকে সনাক্ত বা চুরিকৃত গরুগুলো উদ্ধার করতে পারেনি।
জসিম উদ্দিন জানান, তিনি কোরবানের ঈদের সময় ব্যবসার উদ্দেশ্যে ৮টি গরু এনে ঘটনাস্থলে বেধে রাখেন। গভীর রাতে এলাকার জাহাঙ্গীর আলমের শোর চিৎকারে তিনি এসে দেখেন তিনটি গরু নেই। চোরের দল তিনটি গরু পিকআপে তুলে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। গরু তিনটি চুরি হওয়ায় পথে বসেছেন ব্যবসায়ী জসিম উদ্দিন। গরুগুলো ফেরত পেতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *