শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন হোটেলকে জরিমানা

  • আপডেট সময় : বুধবার, আগস্ট ২৩, ২০২৩
  • 1004 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর চৌমুহনী শহরে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে তিনটি হোটেলকে ২ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে এ অভিযান চালানো করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।
বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াসির আরাফাত জানান, বুধবার দুপার ১২টা থেকে ১টা পর্যন্ত অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে রেলগেইট এলাকার মোরশেদ আলম কমপ্লেক্সের নিচতলায় কলাপাতা হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ১ লক্ষ টাকা, করিমপুর রোডের কাশফুল রেস্তোরা ৫০ হাজার ও বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫০ হাজার টাকা কের মোট তিনটি প্রতিষ্ঠানকে পৃথকভাবে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়। তাদের ফ্রিজে থাকা মাছ, মাংশ, মসল্লাসহ অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী মজুদ রাখার দায়ে এবং পরিবেশন করায় ২০০৯ সনের ভোক্তা অধিকার আইনের ৫২ ধারা মতে এ জরিমানা করা হয়।
তিনি আরো জানান, এসব হোটেলগুলোর লাইসেন্সসহ ব্যবসায়ীক যাবতীয় কাগজপত্র সঠিকভাবে পাওয়া যায়নি। চৌমুহনী শহরে সকল খাবার হোটেলগুলোতে আরো জোরালো ভাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *