সমাজের অসহায়দের পাশে থাকবে শোভালয় জার্নাল-নিশান সম্পাদক

নিশান ডেক্স: দৈনিক জাতীয় নিশান পত্রিকার সম্পাদক ও বাংলা টিভির নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন বলেছেন, সমাজের অসহায়, নির্যাতিত, নিপিড়িত ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকবে শোভালয় জার্নাল। গতকাল শনিবার দুপুরে জেলার সেনবাগ উপজেলার সেবারহাটে অনলাইন পত্রিকা শোভালয় জার্নালের ২য় বর্ষ পূর্তি ও ৩য় বর্ষে পদার্পন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
নিশান সম্পাদক আরো বলেন, শোভালয় জার্নাল বৃহত্তর নোয়াখালী অঞ্চলের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে। এই তরুন পরিবারের কাজগুলো নোয়াখালীর জন্য অভিন্ন অবদান। তিনি বলেন, বর্তমানে অনলাইন পত্রিকা সংবাদ বাহকের অন্যতম মাধ্যম। সেই প্রেক্ষিতে শোভালয় জার্নাল বৃহত্তর নোয়াখালীর সংবাদ পরিবেশনায় খুবই ভালো ভূমিকা রাখছে । ”মোরা এক বৃত্তে তিনটি কুসুম, ফেনী, নোয়াখালী, লক্ষীপুর“ শ্লোগানটির প্রশংসা করেন নিশান সম্পাদক।
পত্রিকার প্রকাশক ও সম্পাদক এহসানুল মাহবুব জোবায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বাংলাদেশ পরিবার পরিকল্পনা সহ এসোসিয়েশন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ সাধারণ সম্পাদক এম ফখরুল ইসলাম ভূঁইয়া, সেনবাগ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন স্বপন, দাগনভূঞা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম রহমান সোহেল, সেনবাগ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রফেসর আবু নাসের।
এছাড়াও উপস্থিতি ছিলেন রিভিউ হিউম্যান রাইটস এর এক্সিকিউটিভ প্রেসিডেন্ট নিজাম উদ্দিন, শোভালয় জার্নালের ভারপ্রাপ্ত সম্পাদক জাহাঙ্গীর আলম, সেবারহাট মিডিয়ার চেয়ারম্যান আল মাসউদ, ওয়েলফেয়ার ব্লাড এন্ড সোস্যাল ফাউন্ডেশনের সভাপতি ফজলে রাব্বি সাব্বির, ঢাকা ব্যুরো প্রধান সাফায়েত অবদানসহ প্রমুখ।
২০১৮ সালের ৪ঠা আগস্ট শনিবার প্রতিষ্ঠা হয় হাউজ অব বিউটি (শোভালয়)। শোভালয়ের নিজস্ব মালিকানায় প্রকাশিত হয় শোভালয় জার্নাল অনলাইন পত্রিকাটি।
শোভালয় বৃহত্তর নোয়াখালী অঞ্চলের তরুণ-তরুণীদের মানবসূচক উন্নয়নের জন্য কাজ করে। তারা এই অঞ্চলের উন্নয়নের জন্য গবেষণা মূলক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে নিজস্ব অর্থায়নে এই অঞ্চলের শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করবে বলে প্রতিষ্ঠানটি পক্ষ থেকে জানানো হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *