নোয়াখালীতে সন্তানকে ত্যাজ্য করে সম্পত্তি থেকে বঞ্চিত করলেন পিতা

নিশান রিপোর্টার: নোয়াখালীর সোনাইমুড়ীতে নিজ সন্তান আবদুল আউয়ালকে ত্যাজ্য ঘোষনা করে সম্পত্তি থেকে বঞ্চিত করলেন জন্মদাতা পিতা রুহুল আমিন। উপজেলার দক্ষিন পেয়ারাপুর ৭নং ওয়ার্ডে হামিদ ভবনে বাসিন্দা রুহুল আমিনের ৫ সন্তানের মধ্যে আবদুল আউয়াল তৃতীয়। আউয়াল দীর্ঘদিন থেকে পরিবার থেকে বিচ্ছিন্ন। পরিবারের পিতা মাতাসহ কোন সদস্যের সাথেই যোগাযোগ না রাখায় ও পরিবারের দায়-দায়ীত্ব না নেয়ায় তার বাবা রুহুল আমিন তাকে পরিবার থেকে ত্যাজ্য ঘোষনা করে এবং তার সমস্ত সম্পত্তি থেকে আবদুল আউয়ালকে বঞ্চিত করে।
এ বিষয়ে পিতা রুহুল আমিন নোয়াখালীর নোটারী পাবলিকের মধ্যামে এফিডেভিট করে আবদুল আউয়ালকে চুড়ান্ত ভাবে ত্যাজ্য ঘোষনা করে। যার রেজি: নং-১০, তাং-১০-৬-২০২১ইং। ভবিষ্যতেও আবদুল আউয়াল বা তার কোন ওয়ারিশ সম্পত্তির দাবী করতে পারবেনা বলেও এফিডেভিটে উল্লেখ করা হয়।
পুত্র আবদুল আউয়ালকে ত্যাজ্য ঘোষনা করা পিতা রুহুল আমিন জানান, আবদুল আউয়াল দীর্ঘদিন আমাদের কোন খোঁজ খবর নিচ্ছেনা। আমাদের পারিবার থেকে বিচ্ছিন্ন। যে সন্তান বাবা মা, ভাই বোনের খোঁজ খবর রাখেনা এমন সন্তান থাকা থেকে না থাকাই ভালো। আমাদের পরিবারের সকল সদস্য মিলে এই সিদ্ধান্ত নিয়েছি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *