শিরোনাম :
নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না নোয়াখালীতে পরিত্যক্ত খাল উদ্ধারে পরিচ্ছন্নতা অভিযান শুরু নোয়াখালীতে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু অবৈধভাবে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই লক্ষ টাকা জরিমানা ও কারাদন্ড সেনবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, সরকারী খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জেল দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটিতে হুমায়ুন কবির রনি-সভাপতি, আকাইদ-সাধারন সম্পাদক ও আরিফ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

নোয়াখালী ৬ আসনে ৫৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩
  • 261 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: আগামী ৭ জানুয়ারী ২০২৪ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে বৃহস্পতিবার নোয়াখালীর ৬টি আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্র ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। জেলা রির্টানিং অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসারদের কাছে প্রার্থীরা স্ব স্ব মনোনয়নপত্র জমা দেন।
জেলা রিটার্নিং অফিস সূত্র জানায়, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী)আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এইচ এম ইব্রাহিম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন স্বতন্ত্র ও বিভিন্ন দলের মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোরশেদ আলম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট আতাউর রহমান ভূঁইয়া মানিক, সেনবাগ পৌরসভার সাবেক মেয়র আবু জাফর টিপু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন স্বতন্ত্র প্রার্থী সহ বিভিন্ন দলের মোট ১৩ জন মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরণ, বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাক্তার এবিএম জাফর উল্যাহ, জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, চৌমুহনী পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আক্তার হোসেন ফয়সল, ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এম এ কাশেম স্বতন্ত্র, জাতীয় পাটির ফজলে এলাহী সোহাগ ও জাকের পার্টির মোহাম্মদ বাহার উদ্দিন, সাংস্কৃতিক মুক্তিজোটের মো: সুমন আল হোসাইন ভূঁইয়াসহ বিভিন্ন দলের মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৪(সদর-সুবর্নচর) আসনে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন স্বতন্ত্র, বিকল্প ধারা বাংলাদেশের আবদুল মন্নানসহ বিভিন্ন দলের মোট ৯ জন মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৫(কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জাতীয় পার্টির খাজা তানভীর আহমেদ, ইসলামীক ফ্রন্ট বাংলাদেশের মোহাম্মদ শামছুদ্দোহা, জাসদের মকছুদের রহমান, সাংস্কৃতিক মুক্তিজোটের শাকিল মাহমুদ চৌধুরী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী-৬(হাতিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মোহাম্মদ আলী, সাবেক এমপি আয়েশা ফেরদাউস সহ মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
নোয়াখালী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার দেওয়ান মাহবুবুর রহমান জানান, নির্বাচনের পরিবেশ সুন্দর রাখতে সব প্রার্থীদের প্রতি আহবান জানানো হয়েছে। একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার লক্ষেই আমরা কাজ করে যাবো। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page