শিরোনাম :
অনিক বাহিনীর কাছে জিম্মি শরীফপুর ইউনিয়নবাসী খতমে নুবুয়ত ইসলামি মহা সম্মেলন অনুষ্ঠিত নির্মাণ শ্রমিক ফেডারেশন বেগমগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালন নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে

সেনবাগের ইয়ারপুরে দুর্ধর্ষ ডাকাতি

  • আপডেট সময় : মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০২৩
  • 215 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক:
নোয়াখালীর সেনবাগের পল্লীতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ৮/১০জনের একদল সংবদ্ধ ডাকাত উপজেলার কাবিলপুর ইউপির ২নং ওয়ার্ড ইয়ারপুর পঞ্চায়েত বাড়ির মাষ্টার মেজবা উদ্দিনের বসতঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সদস্যদের মারধর করে আটকিয়ে রেখে। এরপর ৩টি ষ্টিলের আলমিরা,ওয়ারড্রপ ভেঙ্গে ৭ভর্রি স্বর্ণালংকার, নগদ ৫০হাজার টাকার ও ৩টি মোবাইলফোনসহ প্রায় ৮লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। গৃহকর্তা মাষ্টার মেজবা উদ্দিন জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে ৮/১০জনের মুখোশপরা ও মুখোশ ছাড়া একদল সশস্ত্র ডাকাত তার বসতঘরের কাঠের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে অস্ত্রের পরিবারের সবাইকে জিম্মি করে ৩টি আলমিরাও ওয়ারড্রপ ভেঙ্গে ৭ভরি স্বর্ণালংকার,নগদ ৫হাজর টাকা ,৩টি মোবাইলফোন লুট করে নিয়ে যায়। মাষ্টার মেজবা উদ্দিন সেনবাগ উপজেলার এমএম চৌধুরী উ”চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তিনি অভিযোগ করে জানান গত দুই মাসে অত্র গ্রামের আবদুল্লাহ আল মামুন নামের এক পুলিশ সদস্য, এক ইতালী প্রবাসী সহ ৫/৬টি অধিক ডাকাতির ও চুরির ঘটনা ঘটেছে। পুলিশ কোন ঘটনার সুরাহা করতে পারেনী।এলাকার জনসাধারণের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনাটি ডাকাতি নয় চুরি, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *