শিরোনাম :
নোয়াখালীতে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার নোয়াখালীতে বন্যার্তদের জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প বেগমগঞ্জে ওয়াইফাই লাইনের তারে বিদ্যুৎপুষ্ট হয়ে যুবকের মৃত্যু ঝড়ের কবলে পড়ে মেঘনায় ১০ ট্রলার ডুবি, ৫ ট্রলারসহ ৮ মাঝি নিখোঁজ নোয়াখালীতে ফের বন্যা, অবনতির দিকে যাচ্ছে পরিস্থিতি নোয়াখালী শহরতলীরতে দিনে-দুপুরে দূর্ধর্ষ, চুরি নগদ টাকাসহ স্বর্নালংকার লুট  কার্টনে মিলল দুই নবজাতকের মরদেহ ৬ মাসে কোরআনের হাফেজ হলেন ১২ বছর বয়সী মুনতাছির নোয়াখালীতে পত্রিকার  হকার ও কর্মহীন মানুষের মাঝে খাদ্র সামগ্রী বিতরণ নোয়াখালীতে হত্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের হয়রানির প্রতিবাদে মানববন্ধন

 কার্টনে মিলল দুই নবজাতকের মরদেহ

  • আপডেট সময় : শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০২৪
  • 146 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলা থেকে দুই নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে নোয়াখালী শহরের মধ্য করিমপুর এলাকার একটি খালের পাড় থেকে মরদেহ গুলো উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানায়, সকালে স্থানীয় এলাকাবাসী খালের পাড়ে একটি কার্টন পড়ে থাকতে দেখতে পান। পরবর্তীতে এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুই নবজাতকের মরদেহ কাঁথা মোড়ানো অবস্থায় একটি কার্টন থেকে উদ্ধার করে।
সুধারাম থানার ইন্সপেক্টর অপারেশন সাবজেল হোসেন বলেন, নবজাতকের মরদেহ গুলো ৬-৭ মাস বয়সী মিসক্যারেজের ছিল। এর মধ্যে একটি ছেলে ও একটি মেয়ে নবজাতক ছিল। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। মরদেহ দুটি কে বা কারা ফেলে গেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *