শিরোনাম :
বেগমগঞ্জের ”মাষ্টার পাড়া এখন আর্জেন্টিনা পাড়া“  নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিদর্শনে অতিরিক্ত মহাপরিচালক বেগমগঞ্জে আর্থিক সংকটে বন্ধ এম এ মোতালেব হাই স্কুল বেগমগঞ্জে গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা নোয়াখালী উপকূলে ঘূর্ণিঝড় সিত্রাং-এর তান্ডব ব্যাপক ক্ষয়ক্ষতি পবিত্র সিরাতুন্নবী(স.) উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ রাজনৈতিক ছত্রছায়ায় বেপরোয়া কিশোর গ্যাং থানায় থানায় অভিযান নিখোঁজ নওমুসলিম ফারুকের সন্ধান চেয়ে মানববন্ধন ও সংবাদ সম্মেলন নোয়াখালীতে ক্রস ফায়ারে যুবদল নেতা হত্যা: ৫ বছর পর সাবেক পুলিশ সুপারসহ চারজনের বিরুদ্ধে মামলার আবেদন কিশোর গ্যাংয়ের খুনোখুনিতে রক্তাক্ত নোয়াখালী

প্রাথমিকে নোয়াখালীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মামুন

  • আপডেট সময় : বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
  • 217 পাঠক

প্রতিনিধি:
প্রাথমিকে নোয়াখালীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক(পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লা আল মামুন।
মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাথমিকে জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক(পুরুষ) প্রার্থীদের তথ্যা যাচাই বাচাই শেষে মামুনকে শ্রেষ্ঠ ঘোষনা করা হয়।
আবদুল্লা আল মামুন সোনাইমুড়ি উপজেলার পূর্বচাঁদপুর গ্রামের আবদুজ্জাহের ও রৌশন আক্তার দম্পতির ছেলে। তারা চারবোন ও দুই ভাই। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তিনি একপুত্র সন্তানের জনক।
জেলা প্রশাসন ও শিক্ষা অফিস সূত্রে জানা যায়, প্রাথমিক শিক্ষায় শতভাগ ভর্তি, ঝরে পড়া রোধ, শিক্ষার মনোরম পরিবেশ সৃষ্টিসহ শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় আবদুল্লা আল মামুনকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক(পুরুষ) পদে মনোনীত করা হয়।
আগামীতে তিনি বিভাগীয় পর্যায়ে জেলার প্রতিনিধিত্ব করবেন।
এক প্রতিক্রিয়ায় আবদুল্লা আল মামুন জানান, এই ম্মীকৃত আমার কাজে আরো অনুপ্রেরনা যোগাবে। আমাকে সহযোগীতা করার জন্য আমার স্কুলের সকল সহকর্মী, জেলা উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সহযোগীতা না পেলে হয়তো আমার এতো বড় অর্জন সম্ভব হতোনা। সকলের সহযোগীতা নিয়ে আরো এগিয়ে যেতে চাই। আগামীর জন্য সবার কাছে দোয়া চাই।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *