শিরোনাম :
বেগমগঞ্জের ”মাষ্টার পাড়া এখন আর্জেন্টিনা পাড়া“  নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিদর্শনে অতিরিক্ত মহাপরিচালক বেগমগঞ্জে আর্থিক সংকটে বন্ধ এম এ মোতালেব হাই স্কুল বেগমগঞ্জে গৃহবধুকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা নোয়াখালী উপকূলে ঘূর্ণিঝড় সিত্রাং-এর তান্ডব ব্যাপক ক্ষয়ক্ষতি পবিত্র সিরাতুন্নবী(স.) উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ রাজনৈতিক ছত্রছায়ায় বেপরোয়া কিশোর গ্যাং থানায় থানায় অভিযান নিখোঁজ নওমুসলিম ফারুকের সন্ধান চেয়ে মানববন্ধন ও সংবাদ সম্মেলন নোয়াখালীতে ক্রস ফায়ারে যুবদল নেতা হত্যা: ৫ বছর পর সাবেক পুলিশ সুপারসহ চারজনের বিরুদ্ধে মামলার আবেদন কিশোর গ্যাংয়ের খুনোখুনিতে রক্তাক্ত নোয়াখালী

 নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিদর্শনে অতিরিক্ত মহাপরিচালক

  • আপডেট সময় : বুধবার, নভেম্বর ২৩, ২০২২
  • 38 পাঠক

প্রতিনিধি:
ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মানবসম্পদ, ব্যবস্থাপনা ও অর্থ) উম্মে সালমা তানজিয়া নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিদর্শন করেছেন। এ সময় তিনি অফিসের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষন ও বিভিন্ন কক্ষ ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন।
এরপর তিনি পাসপোর্ট অফিস প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন এবং সেবা নিতে আসা পাসপোর্ট প্রত্যাশীদের সাথে কথা বলেন।
এসময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত সাদমীন, নোয়াখালী পাসপোর্ট অফিসের সহকারী উপ-পরিচালক মহের উদ্দিন সেখসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত মহাপরিচালক উম্মে সালমা তানজিয়া বলেন, বাংলাদেশি পাসপোর্ট প্রবর্তন, আধুনিকায়ন ও প্রযুক্তিনির্ভরকরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারও কোনো অবদান নেই। দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু যেমন পাসপোর্ট বিভাগ নিয়ে ভেবেছেন এখন ভাবছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরো বলেন, এমআরপি থেকে ই-পাসপোর্ট করতে পুলিশি তদন্ত লাগবে না। ই-পাসপোর্ট নবায়ন পাসপোর্ট অফিসে না গিয়ে ঘরে বসে অনলাইনেই করা যাবে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *