শিরোনাম :
অনিক বাহিনীর কাছে জিম্মি শরীফপুর ইউনিয়নবাসী খতমে নুবুয়ত ইসলামি মহা সম্মেলন অনুষ্ঠিত নির্মাণ শ্রমিক ফেডারেশন বেগমগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালন নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে

ক্ষুদে শিক্ষার্থীদের পাশে সিঙ্গাপুর প্রবাসী জনি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
  • 588 পাঠক

জাতীয় নিশান রিপোর্টার:
সিঙ্গাপুর প্রবাসী বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক, রহমান গ্রæপ ও এ রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জনি এলাকার ক্ষুদে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন। নিজের উপস্থিত থেকে বিভিন্ন উপহার দিয়ে তাদের পুরস্কৃত করেছেন। জাহাঙ্গীর আলম জনির পৃষ্ঠপোষকতায় গতকাল বৃহস্পতিবার সকালে নিজ জন্মস্থান নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের লালমিয়া মুন্সি জামে ও মসজিদ ও মোহাম্মদীয়া নুরানী মাদ্রাসার উদ্যোগে আয়োজিত মাদ্রাসার কৃতি ছাত্র-ছাত্রীদের সম্মাননা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্থানীয় মসজিদ কমিটির সহসভাপতি জালাল মিয়ার সভাপতিত্বে এ সময় দৈনিক জাতীয় নিশান পত্রিকার সম্পাদক ও বাংলা টিভির নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন, জমিদারহাট রেডিয়ান্ট রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক আবুল হাসানসহ অনেকে উপস্থিত ছিলেন।
এ সময় জাহাঙ্গীর আলম জনি বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। ওরা এখন ফুলের মতো। ওদের সঠিক ভাবে পরিচর্যা করতে হবে। তবেই বড় হয়ে তারা সমাজ ও দেশের জন্য কাজ করবে। সমাজের অন্যায়, অবিচার ও জুলুম নির্যাতন দুর হবে যখন সমাজের মানুষ সু শিক্ষায় শিক্ষিত হবে। শিক্ষা বিস্তারে তিনি সবাইকে এগিয়ে আসার আহবান জানান এবং ধর্মীয় শিক্ষার বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন।
এ সময় বিশেষ মুনাজাতের মাধ্যেমে সবার জন্য দোয়া করা হয়। পরে জাহাঙ্গীর আলম জনি মাদ্রাসার ছোট ছোট শিক্ষার্থীদের সাথে কথা বলেন। তাদের সাথে কিছুক্ষন সময় কাটান। তাদের যে কোন প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেন।
প্রবাসী জাহাঙ্গীর আলম জনিকে পাশে পেয়ে ক্ষুদে এসব শিক্ষার্থী ও এলাকাবাসী খুবই খুশি হন অনেকে আবেগে আফ্লুত হয়ে পড়েন।
উল্লেখ্য, জাহাঙ্গীর আলম জনি সব সময় সমাজের অসহায়, দু:স্থ মানুষের পাশে দাঁড়ান। করোনা কালেও তিনি কর্মহীন অসহায় হাজার হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগীতা করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *